​বন্ধু গল্প

​বন্ধু গল্প

– মাহফুজ খান
আজ আমার এক চাইনীজ সহকর্মী বিজনেস ট‍্যুরে জাপানে এসেছে। আমার জন‍্য অনেক গিফট নিয়ে এসেছে।😊😊😊 দুই বছর পূর্বে আমরা একই প্রোজেক্টে  বছর খানেক কাজ করেছিলাম। খুব ভাল একটি টিম ওয়ার্ক ছিল। 

গত সপ্তাহে আমেরিকা থেকে আরেক কলিগ বন্ধু বিশাল আকারের সারপ্রাইজ গিফট পাঠিয়েছে। পেয়ে তো খুব খুশী আমি। 😊😊😊 

আমার বাসা থেকে নারিতা এয়ারপোর্টের দূরত্ব প্রায় ১০০ কিমি। পরশুদিন, বর্তমানে একই অফিসে চাকুরী করি এমন একজন কলিগ আচমকা যখন বলে আগামীকাল আপানাদেরকে এয়ারপোর্টে পৌছে দিয়ে আসবো তখন আবেগকে আর ধরে রাখতে পারেনি। তিনি পরের দিন খুব ভোরে আমার বাসায় হাজির উপকার করার জন‍্য।

মনে করতে থাকি আমার কোন কোন ভালো কাজের জন‍্য তারা আমাকে এতটা মনে রেখেছে। সেই কজগুলো খুব বেশী করে করতে চাই।

এতটা বন্ধন যে আমাকে খুব ইমোশোনাল করে তোলে।😢😢😢
কলিগ যখন বন্ধুতে পরিনত হয় তখন খুব ভালো লাগে। 😊😊😊

Leave a comment